আজ- ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ , ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ ,   শনিবার      

নওগাঁর সাপাহার, পোরশা, নিয়ামতপুরে ত্রিশূল’র উদ্যোগে খাদ্য সামগ্রী, সাবান ও মাস্ক বিতরণ

আবু বক্কার, নওগাঁ জেলা প্রতিনিধি : “ত্রিশূল” সোপার্জিত কৃষ্টির নীত সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে বৈশ্বিক মহামারি কোভিট ১৯ কোরোনা ভাইরাসকালীন দেশব্যাপী লকডাউন চলার কারনে কর্মহীন হয়ে পড়া ক্ষুদ্র-নৃতাত্ত্বিক জনগোষ্ঠী, বেকার, দুস্থ ও দরিদ্রের মাঝে সোমবার সকাল ১০ টার দিকে সাপাহার, পোরশা নিয়ামতপুর উপজেলায় এক যোগে – খাদ্যমন্ত্রী কন্যা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক প্রকৌশলী তৃণা মজুমদারের সহায়তায় খাদ্য সামগ্রী, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, গত ১০ এপ্রিল সাপাহার সদরে সৃৃষ্টি একাডেমি রেসিডেন্সিয়াল মডেল স্কুলের প্রধান শিক্ষক ইসফাত জেরিন মিনা’র সার্বিক তত্বাবধায়নে মাস্ক তৈরী ও খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম প্রক্রিয়া শুরু করা হয় এবং সেই সাথে মাস্ক তৈরী অব্যাহত রয়েছে।

খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করার সময় সেখানে উপস্থিত ছিলেন ত্রিশূল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্য নিশান, নির্মল মার্ডী, শ্যামল হাঁসদা সুভাষ চঁড়ে, আদিবাসী নেতা ভুট্টু পাহান সহ গনমাধ্যমকর্মীরা।
খাদ্যসামগ্রী বাড়িতে পেয়ে কুচিন্দার রুদিয়া পাহান ত্রিশূল সংগঠনের প্রতিষ্ঠিাতা পরিচালক সহ সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Print Friendly, PDF & Email

This Related



Leave a Reply

Your email address will not be published.

Recent Posts Slider

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০২১ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক- এম এ আব্দুল্লা্হ আল মামুন
নির্বাহী সম্পাদক- মোঃ বেলাল হোসেন
 বার্তা সম্পাদক- মোঃ মনিরুল ইসলাম।
Email: dearsbd24@gmail.com
Mobile: 01713897235

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ ১/এ (৩য় তলা), রোড# ০৭, সেক্টর# ০৭, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স  বিডি টোয়েন্টিফোর ডটকম।
Website: www.dearsbd24.com
Mobile: 01913630061

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
Design Developed & Hosted By- Sundarban IT Limited