আজ- ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ , ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ ,   শনিবার      

শ্যামনগর উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

শ্যামনগর প্রতিনিধি:
শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর কুমার মন্ডল কে অতর্কিত হামলার সাথে জড়িতদের কঠোর শাস্তির দাবিতে শ্যামনগর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৮ শে জুন) বিকাল ৫ টায় শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শ্যামনগর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। শ্যামনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে বিক্ষোভ মিছিলে স্লোগান সহযোগে তারা বলেন, কিছু বখাটে, অছাত্র, মাদকসেবি ও বহিরাগতদের দ্বারা সাগর কুমার মন্ডল কে হত্যার উদ্দেশ্যে যে অতর্কিত হামলা করা হয়েছে সেটা ন্যাক্কারজনক। তারা এই ঘটনায় তীব্র নিন্দা ও ধিক্কার জানান। এর সাথে জড়িত এবং আসামীদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন তানভীর মঈন তামিম, এস.এ আসিফ, মো. আনিসুর রহমান, মামুনুর রশীদ সুমন, ওয়ায়েজ কুরুনি, জি. এম আসিফ আহমেদ, মো. আল আমিন, হারুণ অর রশিদ, এমডি মোস্তফা, মো. জাকির হোসেন প্রমুখ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৭ শে জুন) শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রী কলেজ গেটে শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর কুমার মন্ডল কে হত্যার উদ্দেশ্যে কিছু বহিরাগত সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রনি। সাগর কুমার মন্ডল বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
Print Friendly, PDF & Email

This Related



Leave a Reply

Your email address will not be published.

Recent Posts Slider

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০২১ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক- এম এ আব্দুল্লা্হ আল মামুন
নির্বাহী সম্পাদক- মোঃ বেলাল হোসেন
 বার্তা সম্পাদক- মোঃ মনিরুল ইসলাম।
Email: dearsbd24@gmail.com
Mobile: 01713897235

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ ১/এ (৩য় তলা), রোড# ০৭, সেক্টর# ০৭, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স  বিডি টোয়েন্টিফোর ডটকম।
Website: www.dearsbd24.com
Mobile: 01913630061

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
Design Developed & Hosted By- Sundarban IT Limited